মেডিকেল 2nd Time ফুল কোর্স/এক্সাম প্যাক-এর সম্পূর্ণ নতুন ব্যাচে ভর্তি চলছে...

লেখক: অপরিচিত | সঙ্কলনের দিন: এপ্রিল 23, 2021

 

প্রিয় মেডিকেল 2nd Time ভর্তিচ্ছু শিক্ষার্থী বন্ধুরা,

“হোঁচট খাওয়া মানেই হেরে যাওয়া নয়, জয়ের অনীহা থেকেই পরাজয় শুরু হয়”। এমন পরাজয়ের দায় অন্যকারো নয়, শুধুই নিজের। তাই দীর্ঘদিনের আঁকড়ে ধরে থাকা স্বপ্ন এত সহজে চলে যেতে দিতে পারো না। আবার কয়েকটা দিনের কঠোর পরিশ্রম পারে তোমার স্বপ্ন আর সত্যির মাঝে সম্ভাবনার সিঁড়ি এঁকে দিতে। মনে রেখো, ইচ্ছা শক্তি থাকলে কোনো কিছুই অসম্ভব নয়। তোমার লক্ষ্য যদি শুধুমাত্র মেডিকেল হয় তাহলে সেই স্বপ্নপুরণের প্রয়াসে আর একবার চেষ্টা করতেই পারো।

তোমরা যারা মেডিকেলে পড়ার ব্যাপারে নিজের কাছে প্রতিশ্রুতিবদ্ধ, নতুন উদ্যমে মেডিকেলে 2nd Time ভর্তি পরীক্ষা দেওয়ার ইচ্ছা পোষণ করছো এবং স্বপ্ন দেখছো সাদা এপ্রোনের বর্ণীল জীবনের, তাদের বলছি-শুনো, কোনো কিছুর আশাই এখনো শেষ হয়ে যায়নি। তোমার কাঙ্ক্ষিত স্বপ্নপূরণে এখন প্রয়োজন শুধু পূর্বের গ্লানি ভুলে গিয়ে ইস্পাতদৃঢ় মনোবল নিয়ে পুনরুদ্যমে শুরু করা।

আর তারই প্রেক্ষিতে HSC বোর্ড পরীক্ষার মধ্যবর্তীকালীন সময়ে তোমাদের স্বপ্নপূরণের সহযোগী হিসেবে আমরা আয়োজন করেছি “মেডিকেল 2nd Time এক্সক্লুসিভ এক্সাম প্যাক”। বর্তমানে তোমাদের জন্য যেহেতু প্রস্তুতির ধারাবাহিকতা ধরে রাখা খুবই জরুরি, তাই প্রত্যাশা করি এই কোর্সটি তোমার স্বপ্নপূরণে সহায়ক ভূমিকা পালন করবে। এই কোর্সটি চলবে ২৬ অক্টোবর, ২০২১ থেকে ২৮ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত। কোন শিক্ষার্থী যদি এই কোর্স সমাপ্তির পরবর্তী সময়েও এক্সাম ব্যাচে ভর্তি হতে চায় তাবে তার জন্য রয়েছে- “মেডিকেল 2nd Time এক্সাম প্যাক + 1st Time এক্সাম প্যাক” এবং যদি ফুল কোর্সে ভর্তি হতে চায় তবে তার জন্য রয়েছে “মেডিকেল 2nd Time এক্সাম প্যাক + 1st Time ফুল কোর্স”

উল্লেখ্য যে, এই প্রোগ্রামের পরীক্ষাগুলো ফিজিক্যালি এন্ড অনলাইন দুই মাধ্যমেই দেওয়ার সুযোগ রয়েছে। কোন শিক্ষার্থী যদি ফিজিক্যালি পরীক্ষা দিতে চায়, তবে সে পরীক্ষাগুলো সশরীরে ব্রাঞ্চে গিয়ে দিবে। আর কোন শিক্ষার্থী যদি পরীক্ষাগুলো অনলাইনে দিতে চায়, তবে তার জন্য পরীক্ষাগুলো অনলাইনেও দেওয়ার সুযোগ রয়েছে।

 

এক্সক্লুসিভ এক্সাম প্যাক রুটিন ডাউনলোড করো ভর্তি হতে ক্লিক করো 

★ শুরুঃ ২৬ অক্টোবর, ২০২১

কোর্স ও ফি সংক্রান্ত তথ্য:

কোর্স

ফি

কোর্স ব্যাপ্তি

2nd Time এক্সক্লুসিভ এক্সাম প্যাক

৩০০০/-

২৮ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত

2nd Time এক্সাম প্যাক

+

1st Time এক্সাম প্যাক

৬০০০/-

মেডিকেল ভর্তি পরীক্ষার

পূর্ব পর্যন্ত

2nd Time এক্সাম প্যাক

+

1st Time ফুল কোর্স

২১০০০/-

(২৫০০/-ছাড়)

  •  
 
 

 

 

 

 
 

 

 

 

 

 

< সকল পোষ্টে ফিরে চলুন