প্রি-মেডিকেল ফ্রি ক্লাস ২০২১ কার্যক্রমে ফ্রি রেজিস্ট্রেশন চলছে

প্রিয় এইচএসসি-২০২১ পরীক্ষার্থী বন্ধুরা,

করোনার বিরূপ পরিস্থিতিতে কলেজ বন্ধ থাকা, নানা প্রতিকূলতায় স্বাভাবিক পড়ালেখায় ছন্দ পতন; সবকিছু এড়িয়ে সামনে তোমাদের বোর্ড পরীক্ষা। আর বোর্ড পরীক্ষার পরেই দীর্ঘ দিনের ডাক্তার হওয়ার স্বপ্নপূরণের পালা অর্থাৎ প্রতীক্ষিত মেডিকেল ভর্তি পরীক্ষা। তাই তো, স্বপ্ন যাদের মেডিকেল তাদের জন্য মেডিকেল ভর্তি পরীক্ষা সম্পর্কে পূর্ণ ধারণা থাকা এবং তুমুল প্রতিযোগিতার এই যুগে নিজেকে কিছুটা হলেও এগিয়ে রাখার এখনি চূড়ান্ত সময়।

স্বপ্ন যাদের Medical তাদের জন্য 2 Week ফ্রি কোর্স

 

এমন ভাবনা থেকেই ২০২১ সালের HSC পরীক্ষার্থীদের জন্য উন্মেষ-এর আয়োজন অগ্রীম মেডিকেল প্রস্তুতি সহায়ক ‘প্রি-মেডিকেল ফ্রি ক্লাস ২০২১’ কোর্স। যার মাধ্যমে তোমরা মেডিকেল ভর্তি পরীক্ষা সম্পর্কে অগ্রীম ধারণা লাভ করতে পারবে। জানতে পারবে ভর্তি পরীক্ষার প্রশ্নের ধরন, মান, সময়সহ অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়ে। আর হ্যাঁ, লাইভ ক্লাস, লাইভ এক্সাম, প্র‌্যাকটিস এক্সাম এবং প্রতিটি ক্লাসের pdf ক্লাসনোট সহ অনন্য সব সেবা তো রয়েছেই!

 

তাহলে আর দেরি কেন? ‘প্রি-মেডিকেল ফ্রি ক্লাস ২০২১’ কোর্সে আজই করে ফেলো ফ্রি রেজিস্ট্রেশন!

 

রুটিন ডাউনলোড করোরেজিস্ট্রেশন করতে ক্লিক করো  

 

কোর্স বিবরণী

  • বিষয়ভিত্তিক ফ্রি ক্লাস- ১০টি
  • প্রতিটি ক্লাসের PDF ক্লাসনোট
  • প্রতিটি ক্লাসের ভিডিও রিপ্লে
  • ডেইলি এক্সাম- ১০টি
  • উইকলি এক্সাম- ২টি

অনলাইনে ক্লাস পরীক্ষা পদ্ধতি

* Live Class অনুষ্ঠিত হবে Zoom App এর মাধ্যমে। এজন্য প্রত্যেক শিক্ষার্থীকে আগে থেকেই নিজের মোবাইল/ল্যাপটপ/ডেস্কটপে Zoom App Install করে রাখার অনুরোধ করা হলো।

* Live Class & Exam দিতে unmeshbd.com এই ওয়েবসাইটে প্রবেশ করে 'অনলাইন ক্লাস পরীক্ষা' মেন্যুতে ক্লিক করো। ক্লাস পরীক্ষায় অংশগ্রহণ করতে ‘প্রি-মেডিকেল ফ্রি ক্লাস ২০২১’ কোর্সে ভর্তিকৃত রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করে Login করো।

* রুটিনে উল্লেখিত তারিখ সময় অনুযায়ী একজন শিক্ষার্থী উক্ত প্রোগ্রামের ক্লাস পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে।